বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকদের বিদায় সংবর্ধনা

বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্নি চিকিৎসকদের বিদায় সংবর্ধনা ও ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারী) বগুড়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ইন্টার্নি চিকিৎসক ২০২১ ব্যাচের বিদায় সংবর্ধনা ও ২০২৩-২০২৪ সেশনের ডিপ্লোমা ইন হোমিওপ্যাথিক মেডিসিন এন্ড সার্জারি (ডিএইচএমএস) প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান কলেজ গ্যালারীতে অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া -৭ (গাবতলী -শাজাহানপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. মোস্তফা আলম নাননু এমপি।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. এস. এম. মিল্লাত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বর্ণাঢ্য অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে- কেন্দ্রীয় কমিটির সদস্য ও দৈনিক করতোয়া পত্রিকার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য শংকর, ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা. শফিক আমিন কাজল, বগুড়া প্রেসক্লাবের সহ -সভাপতি আব্দুস সালাম বাবু, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন বগুড়ার সভাপতি ডা. মোস্তফা আলম।
এছাড়াও কলেজের সাবেক অধ্যক্ষবৃন্দ, শিক্ষক চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র ছাত্রীসহ বিভিন্নস্তরের হোমিওপ্যাথিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Next Post Previous Post