হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠনের পক্ষ থেকে বোর্ড নেতৃবৃন্দ’কে শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার

বাংলাদেশ হোমিওপ্যাথিক চিকিৎসা ও শিক্ষা আইন ২০২৩ মহান জাতীয় সংসদে পাস হওয়ায় ‘বাংলাদেশ হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠন’র পক্ষ থেকে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড চেয়ারম্যান ও রেজিস্ট্রারসহ বোর্ড নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সোমবার (১১ ডিসেম্বর) বাংলাদেশ হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠনের সভাপতি ডা. আরমান হোসেনের নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দদের উপস্থিতিতে

বোর্ডের রেজিস্ট্রার কাম সেক্রেটারি ডা. জাহাঙ্গীর আলম, সহকারী রেজিস্টার ডা. অমিত কুমার রায়, পরীক্ষা নিয়ন্ত্রক ডাক্তার শহিদুল ইসলামকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় বোর্ড চেয়ারম্যান উপস্থিত না থাকায় বোর্ডের যাথাযথ কর্তৃপক্ষ উনার ক্রেস্ট গ্রহণ করেন।

এ সময় বাংলাদেশ হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠনের সভাপতি ডা. আরমান হোসেনের নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ডাক্তার তাহমিনা আক্তার জয়া, সাধারণ সম্পাদক  আজিজুল ইসলাম আদি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এম এ তা আসিফ, সহসাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ, দপ্তর সম্পাদক মোঃ ওমর ফারুক, সাবেক সাংগঠনিক সম্পাদক আনসার আলী, সহ কোষাধ্যক্ষ মোঃ রাশেদ সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ আহাম্মদ, ছাত্রকল্যাণ ও কর্মসহ সংস্থান বিষয়ক সম্পাদক মোঃ জমির উদ্দিন, কার্যকরী সদস্য ডাক্তার এম এ আব্দুল আজিজ, কার্যকরী সদস্য মেহের আফরোজ, সাবেক সদস্য ডাক্তার মাহফুজা জান্নাত রুমিসহ অন্যান্য সদস্যবৃন্দ  অন্যান্য। 

ক্রেস্ট প্রদান ও শুভেচ্ছা বিনিময় কালে সংগঠনের পক্ষ থেকে বর্তমান ছাত্র অধিকার সংগঠনের দাবিগুলো ফারুক লিপি আকারে রেজিস্টার বরাবর প্রেরণ করা হয়। সেইসাথে ভবিষ্যতে হোমিওপ্যাথি উন্নয়নের জন্য যে সকল সমস্যা রয়েছে সেই সমস্যাগুলো দাবি আকারে তুলে ধরা হয়। 
শুভেচ্ছা বিনিময়ের সময় এক সংক্ষিপ্ত আলোচনায় বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডে রেজিস্টার, সহকারী রেজিস্টার ও পরীক্ষা  নিয়ন্ত্রক,আমাদের সংগঠনের উত্তরোত্তর কল্যাণ কামনা করেন। সংগঠনের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক পরামর্শ ও বক্তব্য  রেখেছেন। সংগঠন’কে শক্তিশালী করার জন্য তারা সকল ধরনের সহযোগিতা অব্যাহত রেখেছেন। বাংলাদেশ হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠনের সামগ্রিক কর্মকাণ্ডে তারা খুবই আনন্দিত হয়েছেন, এবং সকল ছাত্র-ছাত্রীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য দিকনির্দেশনা দেন। 

সংগঠনের সভাপতি ডা. আরমান হোসাইন এক সংক্ষিপ্ত বার্তায় বলেন, আজ বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড চেয়ারম্যান ও রেজিস্ট্রার স্যার'সহ বোর্ড নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় উনাদের সাথে বাংলাদেশের হোমিওপ্যাথির উন্নয়নে ফলপ্রসূ আলোচনা হয়েছে। আমাদের পক্ষ থেকে বর্তমান ছাত্র অধিকার সংগঠনের দাবিগুলো লিপি আকারে রেজিস্টার বরাবর প্রেরণ করা হয়। এসময় বোর্ড নেতৃবৃন্দ আমাদের পূর্বের মানববন্ধন সহ বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন। উনাদের সদাচরণ ও গুরুত্বপূর্ণ পরামর্শগুলো আমাদের চলার পথের পাথেয় হিসেবে কাজ করবে। বোর্ড নেতৃবৃন্দ তাদের শত ব্যাস্ততার মাঝেও আমাদের আন্তরিকভাবে সময় দেয়ার জন আমি আমার সংগঠনের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে উনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসাথে আগামীতে হোমিওপ্যাথির সকল কর্মকান্ডে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আমরা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। আল্লাহ হাফেজ।

Next Post Previous Post