হোপেস বাংলাদেশের কক্সবাজার জেলা শাখার জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত

হোমিওপ্যাথিক ডাক্তাদের অধিকার আদায়ে জাতীয় প্রেস ক্লাবে মানব বন্ধন মানববন্ধন কর্মসূচী বাস্তবায়নের উদ্দেশ্য নিয়ে হোমিওপ্যাথিক পেশাজীবী সমিতি (হোপেস) বাংলাদেশ এর কক্সবাজার জেলা শাখার উদ্যোগে এক জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (১১ ডিসেম্বর) কক্সবাজার জেলার চকোরিয়া উপজেলার ইকো হোমিও হলে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ডা. মোহাঃ হেলাল উদ্দিনের সঞ্চালনায় ও হোপেস কক্সবাজার জেলা আহ্বায়ক ডা. আব্দুল মাবুদ সিদ্দিকির সভাপতিত্বে উক্ত জরুরী মতবিনিময় সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন হোপেস কেন্দ্রীয় কমিটির যুগ্মমহাসচিব ডাঃমুহম্মদ লোকমান।  

প্রধান অতিথি তাঁর বক্তব্যে চলমান হোমিওপ্যাথি সেক্টরে অধিকার আদায় ও উন্নয়নের জন্য সকল হোমিওপ্যাথিক চিকিৎসক, শিক্ষক ও ছাত্রদের ঐক্য হয়ে কাজ করার জন্য আহ্বান জানান। সেই সাথে ডাক্তার পদবি রক্ষায় আগামী দিনে যে কোন  আন্দোলন কর্মসুচিতে অংশগ্রহণ করে দাবী আদায়ের বেগবান করতে কক্সবাজার জেলা সংগঠনকে প্রস্তুত থাকার আহ্বান জানান। অধিকার আদায়ে হোপেস থেকে যে কোন সময় আন্দোলন ডাক আসতে পারে বলে জানান।  

এসময় উপস্থিত ছিলেন ডাঃ মোহাম্মদ মঈন উদ্দিন, ডা.মৌলানা আহমদ হোসাইন, ডাঃ মৌলানা জাকের হোসাইন, ডাঃ নুর হোসাইন, ডাঃ জামাল উদ্দিন, ডাঃরেজাউল করিম রকি, ডাঃমোক্তার আহমদ ইমরান, ডাঃ আহসানুল হাসান, হোমিও ছাত্র নেতা আক্তার কামাল ও আজিজুর রহমান প্রমুখ। 

উক্ত সভায় উপস্থিত সকালের সর্বসম্মতি ও কেন্দ্রীয় অনুমোদনক্রমে ডাঃ আব্দুল মাবুদ সিদ্দিকিকে আহ্বায়ক করে সর্বমোট ২১ সদস্যের হোপেস কক্সবাজার জেলার আহ্বায়ক কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Next Post Previous Post