ডিএইচএমএস কোর্সের ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সময় বাড়লো

বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের অধীনে স্বীকৃতিপ্রাপ্ত বেসরকারী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজসমূহে ডিএইচএমএস কোর্সের (২০২২-২০২৩ সাল) শিক্ষাবর্ষে ভর্তির আবেদনের সময় বাড়ানো হয়েছে। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিস্ট্রার-কাম-সেক্রেটারী ডা. মোঃ জাহাঙ্গীর আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

ডিএইচএমএস কোর্সের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ছাত্র/ছাত্রী ভর্তির সময়সীমা বর্ধিত করণ প্রসঙ্গে প্রেরিত বিজ্ঞপ্তিতে বলাহয়, উপরোক্ত বিষয় ও সূত্রের পত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, স্বীকৃতিপ্রাপ্ত বেসরকারী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজসমূহে ডিএইচএমএস কোর্সের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ছাত্র/ছাত্রী ভর্তির সময়সীমা বিলম্ব ফি ছাড়া অর্থাৎ ৫০০/- (পাঁচশত) টাকা হারে ছাত্র/ছাত্রী ভর্তির (অটোমেশন ও ম্যানুয়েল) আগামী ৩১-১০-২০২২ তারিখ পর্যন্ত, পে-অর্ডার/ব্যাংক ড্রাফট্-এর তারিখ ০৩-১১-২০২২ এবং বোর্ডে পৌছানোর সর্বশেষ তারিখ ০৭-১১-২০২২ তারিখ পর্যন্ত। বিলম্ব ফি সহ অর্থাৎ ৭০০/- (সাতশত) টাকা হারে ছাত্র/ছাত্রী ভর্তির (অটোমেশন ও ম্যানুয়েল) আগামী ৩০-১১-২০২২ তারিখ পর্যন্ত বর্ধিত করা হ'ল। পে-অর্ডার/ব্যাংক ড্রাফট্-এর তারিখ ০৫-১২-২০২২ এবং বোর্ডে পৌঁছানোর সর্বশেষ তারিখ ০৮-১২ ২০২২ তারিখ পর্যন্ত। নির্দিষ্ট তারিখের পর কোন অবস্থাতেই বোর্ড কর্তৃক কোন ফরম ও ব্যাংক ড্রাফ্ট গ্রহন করা হবে না। এ বিষয়ে পরবর্তীতে কোন প্রকার ওজর আপত্তি গ্রহণ করা হবে না। ভর্তির অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

নথি নং-বাহোবো-২৭(ছাঃ নিঃ)/২০২২/৮৫৫(১২৯)

তারিখ : ২৮-৯-২০২২ খ্রিঃ।

Next Post Previous Post